মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:০১ অপরাহ্ন

‘আমাকে আপা না, দাদি ডাকবা’ ছাত্রলীগ নেতাদের শেখ হাসিনা

সাব্বির হোসেন, নরসিংদী জার্নাল / ২৭৮ বার
আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
'আমাকে_আপা_না,_দাদি_ডাকবা'_ছাত্রলীগ_নেতাদের_শেখ_হাসিনা
'আমাকে আপা না, দাদি ডাকবা' ছাত্রলীগ নেতাদের শেখ হাসিনা। (ফাইল ছবি)

নরসিংদী জার্নাল: ‘আমাকে আপা না, দাদি ডাকবা’, ছাত্রলীগ নেতাদের শেখ হাসিনা। আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি শাখা সভাপতি সনজিৎ চন্দ্র দাশ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ ৮ নেতার সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন।

আজ সোমবার (৪ অক্টোবর) বিদেশ সফর উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন শেষে গণভবনে দেড় ঘটনার আনুষ্ঠানিক ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত বৈঠকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল কমিটির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতি নিশ্চিত করার অনুরোধ করেন ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিৎ।

তিনি বলেন, ‘আপা, আপনাকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে হবে।’ এর প্রতিউত্তরে শেখ হাসিনা বলেন, ‘প্রধান অতিথি হিসেবে না, দাদি হিসেবে চাও’। এসময় মজা করে শেখ হাসিনা বলেন, ‘আমাকে আপা নয়, দাদি ডাকবা তোমরা।’

ছাত্রলীগ নেতারা জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ব্যানারে নানা কর্মসূচির আয়োজনের পিছনে শিবির সংবদ্ধ রয়েছে। এমন তথ্য জানার পর প্রধানমন্ত্রী বলেন, শিবির সময় সময়ই ছিল।

তারা প্রকাশ্যে কর্মকাণ্ড চালালে ক্ষতি কী? বরং গোপন কর্মকাণ্ড ক্ষতির ও আশঙ্কার। তিনি ছাত্রলীগ নেতাদের বলেন, তোমরা সাধারণের সঙ্গে মিশে সংগঠনের কাজ করো। নীতি আদর্শ নিয়ে কাজ করো।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!