বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

এবার অপেক্ষায় নবাগত নায়িকা সালওয়া

নিজস্ব প্রতিবেদক / ১০৫৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
এবার_অপেক্ষায়_নবাগত_নায়িকা_সালওয়া
নবাগত নায়িকা সালওয়া। ছবি: সংগৃহীত

এবার অপেক্ষায় নবাগত নায়িকা সালওয়া। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত নবাগত নায়িকা নিশাত নাওয়ার সালওয়ার প্রথম চলচ্চিত্র ‘স্বপ্ন দেখে রাজকন্যা’। ছবিতী পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক । নিজের প্রথম সিনেমা ছাড়পত্র পাওয়ায় বেশ উচ্ছ্বাসিত সালওয়া। তিনি বলেন, যে কোনো কিছুতেই প্রথম অনুভূতিটা সবার কাছেই অন্যরকম। আমার প্রথম সিনেমা ‘স্বপ্নে দেখা রাজকন্যা’। আমি ক্যামেরার সামনে এই সিনেমা দিয়েই দাড়িয়েছি। তাই আলাদা একটা আবেগ অনুভূতি আছে এই সিনেমার প্রতি। আমি অত্যন্ত আনন্দিত যে এই সিনেমাটি সেন্সর পেয়েছে।

আরও ভালো লাগছে এজন্য যে সিনেমাটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখার পর তারা প্রশংসা করেছেন। এখন দর্শক সিনেমাটি কিভাবে নেই তা দেখার অপেক্ষায় আছি। ২০১৯ সালে রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ‘স্বপ্নে দেখার রাজকন্যার শুটিং শুরু হয়। সব কাজ শেষ হতে ২০২০ সাল পর্যন্ত সময় লাগছে। এ সালওয়া ছাড়াও আরও অভিনয় করেছেন আলীরাজ, আদর আজাদ চৌধুরী, মৌসুমী মিথিলা, চিকন আলীসহ অনেকে।

পরিচালক সূত্রে যানা যায়, খুব শিগ্রই যাতে ‘স্বপ্নে দেখা রাজকন্ন্যা’ হলে মুক্তি দেওয়া যায় সে প্রস্তুতি চলছে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!