মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৫০ অপরাহ্ন

কর্মদক্ষতা আর বিশ্বস্ততার পুরস্কার পেলেন মোঃ নেওয়াজ আলী ভূঁইয়া

প্রদীপ কুমার দেবনাথ / ১৬৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
কর্মদক্ষতা_আর_বিশ্বস্ততার_পুরস্কার_পেলেন_নেওয়াজ_মোঃ_আলী_ভূঁইয়া
কর্মদক্ষতা আর বিশ্বস্ততার পুরস্কার পেলেন নেওয়াজ মোঃ আলী ভূঁইয়া। ছবি: নরসিংদী জার্নাল

প্রদীপ কুমার দেবনাথ, নিজস্ব প্রতিনিধি: নিয়মিত দলীয় কাজে অংশগ্রহণ, দলের প্রয়োজনে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি, সঠিক নেতৃত্ব, আন্তরিকতা, সততা, বিশ্বস্ততা, দক্ষতা আর প্রখর বুদ্ধিমত্তার পুরস্কার পেলেন নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনের জাতীয় পার্টির কর্ণধার মোঃ নেওয়াজ আলী ভূঁইয়া।

তিনি সম্প্রতি জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক নিযুক্ত হয়েছেন। দলীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের নিজে তাকে এ পদে নিযুক্ত করেন। জাতীয় পার্টির প্রভাবশালী এ নেতা একাধারে কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য, নরসিংদী জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক
কর্মদক্ষতা_আর_বিশ্বস্ততার_পুরস্কার_পেলেন_নেওয়াজ_মোঃ_আলী_ভূঁইয়া
নরসিংদী – ৪ (বেলাব-মনোহরদী) আসনের কর্ণধার সম্প্রতি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় চেয়ারম্যানের উপস্থিতিতে জাতীয় যুব সংহতির প্রথম সভায় বক্তৃতাকালে তাকে এভাবে মূল্যায়িত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

সেখানে তিনি বলেন, বেলাব-মনোহরদী বাসী জাতীয় পার্টির শাসনামলে প্রকৃত উন্নয়নের সুফল পেয়েছিল। জাতীয় পার্টির আমলেই উপজেলা পরিষদ, বহু শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট সহ সকল সরকারি বেসরকারি অবকাঠামো নির্মাণ করে জনগণের চাহিদা পূরণ করা হয়েছিল।

এর পরে উন্নয়নের নামে প্রতারণা আর শুধু আশ্বাস পেয়েছে। আমার স্বপ্ন বেলাব মনোহরদী বাসীকে প্রকৃত উন্নয়নের ছায়াতলে আবার নিয়ে যাওয়া। জনগণের বিশ্বাস ও আস্থার সঠিক মূল্যায়ণ করা। যুগান্তকারী বক্তব্য প্রদানে তিনি উপস্থিত নেতাদের বিপুল প্রশংসা কুড়িয়েছেন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!