বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:৫০ অপরাহ্ন

গত ২৪ ঘন্টায় নরসিংদীতে আরও ১৮ জন করোনা শনাক্ত

সাব্বির হোসেন / ২৪৮ বার
আপডেট : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীতে_১৬_দিন_পর_করোনায়_আরও_১_জনের_মৃ'ত্যু

সাব্বির হোসেন, নরসিংদী জার্নাল: গত ২৪ ঘন্টায় নরসিংদীতে আরও ১৮ জন করোনা শনাক্ত। নরসিংদীতে গত ২৪ ঘন্টায় ১৯৭ টি নমুনা পরীক্ষায় আরও ১৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নমুনার সংখ্যা বিবেচনায় এ শনাক্তের গড় হার ৯.১৩ শতাংশ। এ পর্যন্ত নরসিংদী জেলায় নমুনা পরীক্ষা করা হয় মোট ৫৩ হাজার ৬৭৩ জনের। এসব নমুনা পরীক্ষায় ১১ হাজার ১২৭ জনের দেহে মোট করোনা শনাক্ত হয়েছে।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে এ তথ্য জানান নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৮ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ১০ জন, বেলাব উপজেলায় ৩ জন, মনোহরদী উপজেলায় ১ জন ও শিবপুর উপজেলায় ৪ জন ও ।

এ পর্যন্ত ছয়টি উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৫ হাজার ৯৩৯ জন, রায়পুরা উপজেলায় ৬০৪ জন, বেলাব উপজেলায় ৭১৬ জন, মনোহরদী উপজেলায় ৮৭৪ জন, শিবপুর উপজেলায় ১ হাজার ৩৭৭ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৬১৭ জন।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় আইসোলেশনমুক্ত হয়েছেন আরও ৫২ জন। এদের মধ্যে সদর উপজেলার ২৫ জন, বেলাব উপজেলার ৬ জন, মনোহরদী উপজেলার ৮ জন, শিবপুর উপজেলার ৫ জন ও পলাশ উপজেলার ৮ জন। এ পর্যন্ত ছয়টি উপজেলায় মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ১০ হাজার ৭৩৮ জন।

বর্তমানে নরসিংদীর কোভিট-১৯ ডেডিকেটেড হাসপাতালে করোনারোগী ১৭ জন এবং সন্দেহজনক রোগী ২৩ জনসহ মোট ৪১ জন ভর্তি রয়েছেন। এ নিয়ে আজ পর্যন্ত মোট ১ হাজার ৪২৪ জন রোগী ভর্তি করা হয়। গত ২৪ ঘন্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৩ জন ও রেফার্ডকৃত ১ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ৪ জনকে ছাড়পত্র প্রদান করা হয়।

আজ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে নরসিংদীর জেলার ছয় উপজেলায় ৮৮ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৪০ জন, রায়পুরা উপজেলায় ৮ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৮ জন ও পলাশ উপজেলায় ১২ জন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!