মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

থানার সামনে মুক্তিযোদ্ধার স্ত্রী’র সম্মানী ভাতা কেড়ে নিলেন ছিনতাইকারী

মিঠু সূত্রধর পলাশ / ২১৬ বার
আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
থানার_সামনে_থেকে_এক_মুক্তিযোদ্ধার_স্ত্রী’র_সন্মানি_ভাতা_কেড়ে_নিলেন_ছিনতাইকারী
মুক্তিযোদ্ধার স্ত্রী’র সন্মানি ভাতা কেড়ে নিলেন ছিনতাইকারী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদরের থানা গেইটের সামনে থেকে প্রশাসনের নাকের ডগায় ফুলচাঁন বেগম(৬০) নামে এক বৃদ্ধার কাছ থেকে মুক্তিযোদ্ধার সম্মানী ভাতা ছিনিয়ে নিলেন ছিন্তাইকারী।

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: নবীনগর থানার সামনে মুক্তিযোদ্ধার স্ত্রী’র সম্মানী ভাতা কেড়ে নিলেন ছিনতাইকারী। আজ ৬ সেপ্টেম্বর দুপুর সারে বারোটার দিকে এ ঘটনা ঘটে। ফুল চাঁন বেগম নবীনগর পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের আলিয়াবাদ গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের স্ত্রী।

সূত্রে জানা যায়, পৌর এলাকার আলিয়াবাদ গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের স্ত্রী ফুলচান বেগম আজ ৬ সেপ্টেম্বর সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে সদর বাজারের সোনালী ব্যাংক থেকে ১৩ হাজার ৯শ টাকা মুক্তিযোদ্ধার সম্মানী ভাতা তুলে বাড়ি ফেরার পথে নবীনগর থানা গেইট ও পৌর সভা কার্যালয়ের সামনে থেকে একজন ছিনতাইকারি ছেলে এসে বৃদ্ধা ফুলচাঁন বেগমকে বলেন, ব্যাংক থেকে আপনার টাকা কম দেওয়া হয়েছে,আপনি আরো টাকা পাবেন। এই বলে ছিনতাইকারী যুবক ব্যাংকে যাওয়ার কথা বলে তার কাছ থেকে টাকা গুলি নিয়ে দৌরে পালিয়ে যায়।

রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে অসহায় ফুল চাঁন বেগর নবীনগর থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান। নবীনগর থানায় এ বিষয়ে কিছু জানতে চাইলে তারা জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা নিবো।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!