মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

দ্বিতীয় বিয়ে করলেন মাহি, মাঝ রাতে খবর জানালেন নিজেই

প্রতিনিধির নাম / ২৫৩ বার
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
দ্বিতীয়_বিয়ে_করলেন_মাহি,_মাঝ_রাতে_খবর_জানালেন_নিজেই
বর রাকিবের সঙ্গে মাহি। ছবি: সংগৃহীত

দ্বিতিয় বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহি। গাজীপুরের ব্যাবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গেই ঘর বেঁধেছেন তিনি।

বিনোদন ডেস্ক | নরসিংদী জার্নাল ডট কম: অবশেষে ‘সারপ্রাইজ’ নিয়ে হাজির হলেন চিত্রনায়িকা মাহি। নিজের দ্বিতীয় বিয়ের ছবি প্রকাশ করে চমকে দিলেন সবাইকে। সোমবার (১৩ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফেসবুকে নিজের বিয়ের ছবি মাহি নিজেই প্রকাশ করে তা নিশ্চিত করেছেন।

নিজেদের কাবিনের ছবি মাহি নিজেই আপলোড করেন ফেইসবুকে। ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: সম্পূর্ণ হলো আমাদের বিবাহ।’ মাহি সবার দোয়া কামনা করে বলেন এর আগের সব কথা আসলেই গুজব ছিলো।

অনেক আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় এ নায়িকা আগেই দ্বিতীয় বিয়ে করেছেন। রাকিব সরকারের সঙ্গেই নাকি তিনি ঘর বেধেছেন বলে মনে করা হয়েছিল। যদিও রাকিবের সঙ্গে সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলেই দাবি করেছিলেন মাহি।

 আজ মধ্যে রাতে মাহি ও রাকিব সরকারের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে মাহিকে দেখা যায় শাড়ি পরা অবস্থায় এবং রাকিব আছেন পাঞ্জাবীতে। নেটেজেনদের মতে, এটা তাদের বিয়ের সময়ে তোলা ছবি।

মাহি কিংবা রাকিব নিশ্চিত না করলেও অন্য একটি ফেইসবুক পোস্টের সঙ্গে এই ছবির সমীকরণ মেলালে বিয়ের গুঞ্জনটা পোক্ত হয়। মাহি একটি শাড়ি পরে গত ১১ জুন ফেইসবুকে ছবি দিয়েছিলো। আর একটি ক্যাপশনে লিখেছিলেন, ‘গান, সিনেমা, সবখানে আমি তোমাকে অনুভব করি। আলহামদুলিল্লাহ।

মজার ব্যাপার হলো, তিন মাস আগের ওই ছবিতে মাহির পরনে যে শাড়ি ছিল, সম্প্রতি ফাঁস হওয়া ছবিতেও ঠিক একই শাড়ি। তাই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিচ্ছেন। অধিকাংশই ধারণা করছেন, দুটি ছবিই বিয়ের সময়ের। তবে গোপন রেখেছেন নায়িকা।

অনলাইনে ছড়িয়ে পড়া ছবি এবং বিয়ে প্রসঙ্গে জানতে মাহিয়া মাহিকে ফোন করা হলেও সাড়া মেলেনি। কেননা ক’দিন আগেই তিনি বলেছেন, ১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দেবেন, অনেকেই মনে করেছিলেন, এদিন বিয়ের কথাই প্রকাশ্যে আনবেন মাহি। এবার তা সত্যি হলো।

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে তিনি জানান আপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিবাহ বিচ্ছেদ করছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!