রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় ৪ জন গ্রেপ্তার

মোঃ আলমগীর খন্দকার / ১৩০৪ বার
আপডেট : সোমবার, ২৬ জুলাই, ২০২১
নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় ৪ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল: নরসিংদী শহরে নাগরিয়াকান্দি এলাকায় একটি দোতলা বাড়িতে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ লুট করা স্বর্ণালংকার ও টাকা জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। গ্রেপ্তারকৃতরা হলো রায়পুরা উপজেলার বটতলি এলাকার মৃত সিদ্দিকের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার বাহেরচর এলাকার আব্দুল রহমানের ছেলে রাজা মিয়া (৩২), চর আড়ালিয়ার রাজা মিয়ার ছেলে আল-আমিন (৩৩) এবং রাজনগর এলাকার রহিম মিয়ার ছেলে দুলার মিয়া (৩৭)।

পুলিশ সুপার জানান, গত ১৬ জুলাই রাতে নরসিংদীর পৌর শহরে নাগরিয়াকান্দি এলাকায় জানালার গ্রীল কেটে দোতলা একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্বি করে সংঘবদ্ধ এ ডাকাত দলটি স্বর্ণালংকারসহ মালামাল লুট করে।
এ সময় বাধা দেওয়ায় গৃহকর্তা মোবারক হায়াতের ছেলে ইন্টারনেট ব্যাবসায়ী সাজ্জাদ হোসেন আরিফ (৩২) কে ডাকাতরা ছুরিকাঘাতে হত্যা করে। এঘটনায় নিহতের পিতা মোবারক হায়াত বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন।

পরে ঘটনাটির তদন্ত ও আসামী গ্রেপ্তারের চেষ্টা শুরু করে পুলিশ। ডাকাতি ও হত্যার সাথে জড়িত সন্দেহে গত ২২ জুলাই বি-বাড়িয়ার মরিচাকান্দি এলাকা থেকে রায়পুরা উপজেলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে ডাকাত শেখ ফরিদকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার গ্রেপ্তার করা হয় ডকাতি ও হত্যায় জড়িত আরো তিনজনকে।

গ্রেপ্তারকৃতরা প্রথমিকভাবে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকার স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!