মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন

নরসিংদীতে লকডাউনের চতুর্থ দিনে ৫৭ মামলায় অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক / ১১০০ বার
আপডেট : সোমবার, ২৬ জুলাই, ২০২১
নরসিংদীতে লকডাউনের চতুর্থ দিনে ৫৭ মামলায় অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল: নরসিংদী জেলার ৬টি উপজেলায় লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে ৫৭টি মামলায় ৫৪ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে। আজ সোমবার (২৬ জুলাই) দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

দ্বিতীয় পর্যায়ের কঠিন লকডাউনের চতুর্থ দিন কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে সরকার প্রদত্ত বিধি-নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খানের নির্দেশনায় সকাল থেকে সন্ধা পর্যন্ত এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

এসময় নরসিংদী জেলার ৬ উপজেলার নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনারসহ (ভূমি) ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ অভিযান পরিচালনা করেন। এসময় সরকারী নির্দেশ ও বিধিনিষেধ অমান্য করায় ৮টি মোবাইল কোর্টে ৫৭ মামলায় ৫৪ হাজার ৭০০ টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!