মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

নরসিংদীতে লুন্ঠিত মালামাল উদ্ধারসহ ২ ডাকাত গ্রেফতার

সাব্বির_হোসেন / ৩৯৫ বার
আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
মাধবদীতে_ডাকাতি_হওয়ার_মাত্র_৭২_ঘণ্টার_মধ্যে_লুণ্ঠিত_মালামাল_উদ্ধার_এবং_দুই_ডাক_তকে_গ্রেপ্তার_করেছে_পুলিশ

নরসিংদীর মাধবদীতে ডাকাতি হওয়ার মাত্র ৭২ ঘণ্টার মধ্যে লুণ্ঠিত মালামাল উদ্ধার এবং দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীতে লুন্ঠিত মালামাল উদ্ধারসহ ২ ডাকাত গ্রেফতার। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মাধবদী থানা পুলিশ।

নরসিংদীতে_লুন্ঠিত_মালামাল_উদ্ধারসহ_২_ডাকাত_গ্রেফতার
গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, ঢাকার শ্যামপুর থানার পশ্চিম জুরাইন মহল্লার মৃত আব্দুল জব্বার এর ছেলে মোঃ মামুন পারভেজ (৩১) ও কেরানীগঞ্জ থানার বালুরচর মহল্লার মৃত মতিউর রহমানের ছেলে মোঃ লিটন মিয়া (৫৫)। আজ শুক্রবার রাতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) ইনামুল হক সাগর এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন।

নরসিংদীতে_লুন্ঠিত_মালামাল_উদ্ধারসহ_২_ডাকাত_গ্রেফতার
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ২ সেপ্টেম্বর নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম এর দিক নির্দেশনায় ও মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈয়দুজ্জামান এর নেতৃত্বে এসআই আব্দুল হক সঙ্গীয় ফোর্সসহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনা কালে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার বেহাকৈর হাফেজ এর দোকান ও ডিএমপি, ঢাকার কদমতলী থানার পোস্তগোলা এলাকার মামুন পারভেজের মেশিনারি পার্টস এর দোকান হতে ডাকাতির লুণ্ঠিত মালামাল উদ্ধার করেন এবং দুই ডাকাত মোঃ মামুন পারাভেজ এবং লিটন মিয়াকে গ্রেপ্তার করা হয়।

Madubdi_dakat_greftar_news_narsingdijournal.com
এর আগে গত সোমবার (৩০ আগস্ট ২০২১) রাত অনুমান ১টার দিকে মাধবদী থানাধীন কাঠালিয়া ইউনিনরসিংদীর মাধবদীতে ডাকাতি হওয়ার মাত্র ৭২ ঘণ্টার মধ্যে লুণ্ঠিত মালামাল উদ্ধার এবং দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মাধবদী থানা পুলিশ।য়নের আব্দুল্লাহ কান্দি নিউটেক মেশিনারিজ ফ্যাক্টরিতে অজ্ঞাতনামা ডাকাত দল ফ্যাক্টরির পাহারাদারদের জিম্মি ও মারধর করে একটি পিকআপে করে মেশিনারিজ মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!