মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

নরসিংদীতে ২৪ ঘন্টায় মৃত্যু ২ শনাক্ত ১৫১ জন

সাব্বির হোসেন / ৪৪৪ বার
আপডেট : সোমবার, ২ আগস্ট, ২০২১
রসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, শনাক্ত ৯৪
রসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, শনাক্ত ৯৪

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় ও উপসর্গে আরও দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২৪ ঘন্টায় নরসিংদীর ছয়টি উপজেলায় ৪৪২ টি নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১৫১ জনের দেহে। এ শনাক্তের হার নমুনার সংখ্যা বিবেচনায়  ৩৪ শতাংশ।

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন নরসিংদী সদর উপজেলায় ৪৪ জন, পলাশ উপজেলায় ২১ জন, শিবপুর উপজেলায় ৩৪ জন, বেলাব উপজেলায় ২৭ জন, মনোহরদী উপজেলায় ১৮ জন ও রায়পুরা উপজেলায় ৭ জন। এ নিয়ে নরসিংদী জেলায় আজ পর্যন্ত মোট করোনা শনাক্ত ৭ হাজার ৫৫৪ জন।

নতুন করে একজনের মৃত্যুসহ এ পর্যন্ত মোট ৭৩ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে ও গত ২৪ ঘন্টায় আইসোলেশনমুক্ত ১২১ জনসহ মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ৫ হাজার ৪০৮ জন। আজ সোমবার ( ২ আগস্ট ) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এসব তথ্য জানান।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত ছয়টি উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৪ হাজার ১৬৩ জন, শিবপুর উপজেলায় ৮৬৫ জন, পলাশ উপজেলায় ১ হাজার ২১৫ জন, মনোহরদী উপজেলায় ৪০৩ জন, বেলাব উপজেলায় ৪৮৫ জন ও রায়পুরা উপজেলায় ৪২৩ জন।

বর্তমানে নরসিংদীর কোভিট-১৯ ডেডিকেটেড হাসপাতালে করোনারোগী ৬৭ জন এবং সন্দেহজনক রোগী ৩৯ জনসহ মোট ১০৬ জন ভর্তি রয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১৪ জন ও রেফার্ডকৃত ৭ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ৯ জনকে ছাড়পত্র প্রদান করা হয় এবং সদর উপজেলার একজন করোনা রোগীর মৃত্যু ও আরেকজন সন্দেহজনক করোনা রোগীর মৃত্যু হয়।

আজ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে নরসিংদীর জেলার ছয় উপজেলায় ৭৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩৫ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, শিবপুর উপজেলায় ৯ জন, পলাশ উপজেলায় ৭ জন, বেলাব উপজেলায় ৭ জন ও মনোহরদী উপজেলায় ৬ জন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!