মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

নরসিংদীর পলাশে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি / ২৬৩ বার
আপডেট : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীর_পলাশে_ট্রেনে_কাটা_পড়ে_যুবকের_মৃত্যু

জেলা প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীর পলাশে ট্রেনে কাটা পড়ে সোহাগ মিয়া (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার জিনারদী রেলস্টেশন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত সোহাগ মিয়া নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌর এলাকার খিলগাঁও গ্রামের আইয়ুব আলী মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর মহানগর এক্সপ্রেস চট্টগ্রামে যাচ্ছিল। আজ বুধবার সকালে জিনারদী রেলস্টেশন এলাকা অতিক্রম করছিল ট্রেনটি। এ সময় সোহাগ মিয়া হেঁটে রেললাইন পার হচ্ছিলেন। এসময় ট্রেনে কাটা পড়ে তাঁর মাথা থেঁতলে যায় ও পা কেটে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসা হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহিদী বলেন, পরিবারের পক্ষ থেকে জানা যায় নিহত ওই যুবক শ্রবণ প্রতিবন্ধী ছিলেন। ধারণা করা হচ্ছে রেললাইন দিয়ে হাটার সময় পেছন থেকে ধাক্কা দেয় ট্রেনটি। পরে নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!