মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

নরসিংদীর পলাশে লটকন বাগানে অভিযানে ৬ জুয়াড়ি গ্রেপ্তার

সাব্বির হোসেন / ১৩০৮ বার
আপডেট : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
নরসিংদীর পলাশে লটকন বাগানে অভিযানে ৬ জুয়াড়ি গ্রেপ্তার
নরসিংদীর পলাশে লটকন বাগানে অভিযানে ৬ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর পলাশে দিবালোকে লটকন বাগানে অভিনব কৌশলে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার অভিযোগে ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মীর সোহেল রানার নেতৃত্ব পুলিশের একটি টিম উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান এলাকার একটি লটকন বাগানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঘোড়াশাল পৌর এলাকার চামড়াবো গ্রামের মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে ইয়াসিন (৪৫), একই গ্রামের মৃত ওয়াসিম উদ্দিনের ছেলে ছানাউল্লাহ (৩২), মো. নজরুল ইসলামের ছেলে জাফর মিয়া (২৫), ঘোড়াশালের শুক্কর আলীর ছেলে রাকিব (২৫), ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে ওয়াসিম মিয়া (২৮) ও একই গ্রামের মনির হোসেনের ছেলে রনি (৩০)।

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বিষয়টি নিশ্চিত করে নরসিংদী জার্নালকে বলেন, প্রতিনিয়ত লটকন বাগানে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা হয়। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক মীর সোহেল রানার নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। জুয়া খেলার সময় ওই ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!