মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

নরসিংদীর পলাশে সজিব ওয়াজেদ জয় এর জন্মদিনে দোয়া অনুষ্ঠিত

সাব্বির হোসেন / ২৪১ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
নরসিংদীর পলাশে সজিব ওয়াজেদ জয় এর জন্মদিনে দোয়া অনুষ্ঠিত
Sajib Wajed Joy Bangladesh Aowamilig narsingdijournal.com

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদী পলাশ উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধায় পলাশ উপজেলা যুব লীগের উদ্যোগে ঘোড়াশাল পৌর অডিটোরিয়ামের সামনে সংক্ষিপ্ত এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় পলাশ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঘোড়াশাল পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এস এম শফি, পৌর যুবলীগের সভাপতি মনির হোসেন মোল্লা। আরও বক্তব্য রাখেন পলাশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি মনোয়ার হোসেন, শফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আঃ বাতেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম নবাব, ফরহাদ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি প্রধান প্রমুখ।

আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে মহামারী করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মোনাজাত করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!