মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

নরসিংদীর মনোহরদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

সুজন বর্মণ, নরসিংদী জার্নাল / ২৬৫ বার
আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
নরসিংদীর_মনোহরদীতে_দুই_বাসের_মুখোমুখি_সংঘর্ষে_আহত_১৫
নরসিংদীর মনোহরদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫। ছবি: নরসিংদী জার্নাল

নরসিংদীর মনোরদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। চালকসহ গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সুজন বর্মণ, নরসিংদী জার্নাল: নরসিংদীর মনোহরদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫। আজ রবিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার নারান্দী বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলো, কিশোরগঞ্জ জেলার জুলহাস, হোসেনপুর এলাকার ফেরদৌস হোসেন, কটিয়াদি উপজেলার বিনয় কুমার সাহা, পাকুন্দিয়া উপজেলার ফেনু মিয়া, ওয়াসিম, উজ্জল, বরিশাল জেলার আলামিন, নরসিংদীর ভেলানগর এলাকার মো. মনিরুজ্জামান, শিবপুর উপজেলার বৈলাব এলাকার ওমর ফারুক,

মনোহরদী উপজেলার মজিবুর রহমান, লেবুতলা এলাকার রবিন মিয়া, চরমান্দালিয়া এলাকার মমিন মিয়া, হাতিরদিয়া এলাকার সাধন বিশ্বাস, বিআরটিসি গাড়ির চালক শহীদুল ইসলাম , মনোহরদী পরিবহন গাড়ির হেলপার রোমান মিয়া। এদর মধ্যে গুরুতর আহত শহীদুল ইসলাম, সাধন বিশ্বাস ও মজিবুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আজ রবিবার দুপুরে কিশোরগঞ্জ জেলার মঠখলা থেকে ঢাকা অভিমুখে মনোহরদী পরিবহনের একটি বাস যাচ্ছিলো। বাসটি মনোহরদী উপজেলার নারান্দী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কটিয়াদী গামী বিআরটিসি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি বাসেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এতে উভয় বাসের ১৫যাত্রী আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এসময় বিআরটিসি বাসের চালক ভিতরে আটকা পড়লে ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের সামনের অংশ কেটে চালককে উদ্ধার করে।

মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার খন্দকার আনিসুর রহমান বলেন, দূর্ঘনায় আহতদের হাসপাতালে আনা হলে তাদের আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

তবে তিনজনের আঘাত গুরুতর হওয়ায় তাদের নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে মজিবুর নামে আমাদের একজন হাসপাতালের কর্মকর্তা ও রয়েছে।

মনোহরদী ফায়ার সার্ভিসের কর্ত্যবরত কর্মকর্তা আমির হোসেন বলেন, দূর্ঘনার খবর পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করি। বিআরটিসি বাসের চালক ভেতরে আটকা পড়লে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করি।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!