বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

নরসিংদীর মনোহরদীতে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট / ৪১৮ বার
আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীর_মনোহরদীতে_সেপটিক_ট্যাংকে_কাজ_করতে_নেমে_২_জনের_মৃত্যু

নরসিংদীর মনোহরদীতে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এছাড়াও উদ্ধারকারী একজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নরসিংদী জার্নাল: নরসিংদীর মনোহরদীতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে রাজমিস্ত্রিসহ দুইজনের মৃত্যু হয়েছে। এসময় সহযোগিতা করতে আসা অপর এক উদ্ধারকারী গুরুত্বর আহত হয়। আজ শুক্রবার দুপুরে উপজেলার চরমান্দালিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলো, মনোহরদীর চরমান্দালিয়া গ্রামের হাসিম মিয়ার ছেলে হাসান মিয়া (৩০) এবং একই এলাকার মিন্টু মিয়ার ছেলে মোবারক হোসেন (১৬)। আহত অপরজনের নাম সজিব মিয়া ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মনোহরদীর চরমান্দালিয়া গ্রামের লালু মিয়ার বাড়ীতে শুক্রবার দুপুরে একটি নির্মানাধীন সেপটিক ট্যাংকের শাটারিং খুলতে ভেতরে নামেন রাজমিস্ত্রী হাসান। এ সময় ভিতরে জমাট হওয়া দূষিত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন তিনি। ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে তাকে উদ্ধার করতে প্রতিবেশী ইজিবাইক চালক মোবারক হোসেন ভেতরে নামেন। তারও কোন সাড়া শব্দ না পেয়ে তাদের দুজনকে উদ্ধার করতে ভেতরে নামেন আরেক প্রতিবেশী সজীব। তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসীর সহায়তায় সেপটিক ট্যাংকের ছাদ ভেঙ্গে তাদের উদ্ধার করা হয়। পরে তাদেরেকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোবারক ও হাসানকে মৃত ঘোষণা করেন। অপর আহত সজীবকে উন্নত চিকিৎসার জন্য পার্শবর্তী ভৈরব উপজেলার ভাগলপুর হসাপাতালে নেয়া হয়।

মনেহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালের পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে। নিহতের পরিবারের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!