রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজা ও পুলিশের এক সদস্যসহ আটক ৪

নিজস্ব প্রতিনিধি / ২৫৩৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজা ও পুলিশের এক সদস্যসহ আটক ৪

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক কনস্টেবল ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করেছে রায়পুরা পুলিশ। এ সময় মাদক কারবারে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটর সাইকেল জব্দ করার হয়। বুধবার রাতে রায়পুরা পৌর এলাকার কান্দাপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতদের মধ্যে একজন হলো গাজীপুর হাইওয়ে অধিনস্থ্য পুলিশ সদস্য সোহেল রানা (২৮) কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ার নারায়ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

গ্রেপ্তারকৃত অন্য সদস্যরা হলো রায়পুরা উপজেলার হাঁটুভাঙ্গা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সুমন ওরফে ইব্রাহীম (৩০), কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া নারায়ণপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মিজানুর রহমান ও কুমিল্লা উত্তর রামপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে সোহেল রানা (৩৮)।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে রায়পুরা থানা ওসি তদন্ত গোবিন্দ সরকার জানান, বুধবার রাতে এস। আই আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাঁটুভাঙ্গা কান্দাপাড়ায় অভিযান পরিচালনা করে চারজনকে আটক করে। ওই আটককৃত চারজনের মধ্যে একজন পুলিশ সদস্য বলে জানায়। এ সময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা, ১টি প্রাইভেটকার এবং  ১টি মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়। আটককৃত ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা।
এ ব্যপারে রায়পুরা থানার এস.আই নাসির উদ্দিন বাদী হয়ে মাধক আইনে মামলা দায়ের করেন। পরে তাদের কাছ থেকে জব্দকৃত গাঁজা, মালামাল ও ৪ জনকে আদালতে প্রেরন করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!