মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

নরসিংদীর শিবপুরে বর্বর হামলার শিকার কৃষকলীগ নেতা, মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন, আইসিউতে ভর্তি

নরসিংদী জার্নাল ডট কম / ১০০৮ বার
আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১
নরসিংদীর শিবপুরে বর্বর হামলার শিকার কৃষকলীগ নেতা, মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন, আইসিউতে ভর্তি
কৃষকলীগ নেতা, মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল: নরসিংদীর শিবপুরে সার ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে একটি সঙ্ঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দল। আজ (২৬ জুলাই) রবিবার শিবপুর উপজেলার কামারটেক এলাকায় এ বর্বর হামলার ঘটনা ঘটে। হামলার শিকার সার ব্যবসায়ী হারুন (৪০) পিতা- আঃ মোতালিব মিয়া যোশর ইউনিয়নের কামারটেক গ্রামের বাসিন্দা।

আহতের পরিবার সূত্রে জানা যায়, ১৫/২০ জনের সঙ্ঘবদ্ধ একটি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য, কামারটেক গ্রামের আরাফাত মিয়া,মাসুম ভূঁইয়া, আঃ আজিজ ভুইয়া, শিশু ভুইয়া, বেনুজির ভুইয়া,জুনায়েদ, রহমতুল্লাহ, রুবেল মিয়া, শিপন, ছোটবন্দ গ্রামের সোয়ালিন, কবির মোল্লা পারভেজ, আবু সাঈদ, নরুল আমিন, সৃষ্টিঘর গ্রামের মোশারফ পিতা মৃত- মোন্তজ আলীসহ আরো ৫/৬ জন অজ্ঞাত ডাকাত যশোর ইউনিয়ন আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক সার ব্যবসায়ী হারুনকে হত্যার উদ্দেশ্যে উপর্যপরি ছুরা লাঠি, কিরিচ ও রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। পরে দোকান থেকে ডাকাতরা প্রায় ১ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে রক্তাক্ত ও গুরুতর জখম আহত অবস্থায় হারুনকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। পরবর্তীতে মুমূর্ষু হারুনের অবস্থা আরো আশংকা জনক দেখে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে উদীমান তরুণ নেতা ও ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এই দুর্ধর্ষ ডাকাতি ও হামলার ঘটনায় শিবপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে, যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভাবনা রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!