বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

নাসির – তামিমার বিয়ে বৈধ নয় – পিবিআই

নরসিংদী জার্নাল প্রতিবেদক / ৭৫৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
নাসির-তামিমার_বিয়ে_বৈধ_নয়-পিবিআই
নাসির - তামিমার বিয়ে বৈধ নয় - পিবিআই। (ফাইল ছবি)

নরসিংদী জার্নাল প্রতিবেদক: নাসির – তামিমার বিয়ে বৈধ নয় – পিবিআই। সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মী এখনও ব্যবসায়ী রাকিব হাসানের স্ত্রী। ক্রিকেটার নাসির অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে গিয়ে স্ত্রী পরিচয় দিয়েছেন সেটি অবৈধ। এমনটাই প্রমাণ করেছে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই)।

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে দায়ের করা মামলায় ক্রিকেটার নাসির হোসাইন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মী এবং মা সুমি আক্তারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ( (৩০ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে এ আবেদন করেন বাদীপক্ষের আইনজীবী ইসরাত জাহান।

প্রতিবেদনে পিবিআই উল্লেখ করে, নাসির হোসেন ও তামিমা সুলতানার বিয়ে বৈধ উপায়ে হয়নি। জালিয়াতের মাধ্যমে তৈরি করা হয়েছিলো তামিমা ও রাকিব হাসানের বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত নথি। প্রতিবেদনে আরও বলা হয়েছে তামিমা-রাকিব বিবাহ বিচ্ছেদ বৈধ না হওয়ায় তাম্মী এখনো রাকিবের স্ত্রী।

যেহেতু যথাযত তালাক হয়নি যেনেও নাসির তামিমা সুলতানা তাম্মীকে বিয়ে করেছেন এবং আইনগতভাবে রাকিবের কোনো তালাকের নোটিশও পাননি, তাই দেশের ধর্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ এবং শাস্তিযোগ্য অপরাধ।

মামলায় অভিযোগ করে বলা হয়েছে ‘তামিমা ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার ৮ বছরের শিশু কন্যা মারাত্তকভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এহেন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে, যা তার জন্য অপূরণীয় ক্ষতি।’

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!