পদ্মা সেতু স্তম্ভটি ফেরি মারার পিছনে মাস্টারের অসতর্কতা: শিপিং সেক্রেটারি

0
44





পদ্মা সেতুর স্তম্ভটি ছুঁড়ে ফেরিটি মাস্টারের অসতর্কতার কারণে ঘটেছে বলে নৌ পরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী আজ জানিয়েছেন।

পদ্মা নদীর তীরে রোজ-ফেরি শাহ জালাল দ্বারা আঘাতপ্রাপ্ত - ১ pilla নং স্তম্ভ - সাইটটি পরিদর্শন করার পরে সাংবাদিকদের সাথে আলাপকালে শিপিং সেক্রেটারি এই মন্তব্য করেন।

সমস্ত সর্বশেষ খবরের জন্য, ডেইলি স্টারের গুগল নিউজ চ্যানেলটি অনুসরণ করুন follow
তিনি বলেছিলেন, "যদি তিনি (মাস্টার) সতর্ক হন তবে এ জাতীয় দুর্ঘটনা এড়ানো যেত। এ অবস্থায় তারা ফেরি চালাতে অভ্যস্ত… তাকে (মাস্টার) সতর্ক হওয়া দরকার।"

মেজবাহ উদ্দিন চৌধুরী বলেন, প্রশিক্ষণপ্রাপ্ত হওয়ায় তারা অক্ষমতার কোন সুযোগ নেই।

পরিদর্শনকালে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, বিআইডব্লিউটিসির পরিচালক (অর্থ) শাহিনুর রহমান ভূঁইয়া এবং পদ্মা সেতু প্রকল্পের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরিদর্শন দল সূত্রে জানা গেছে, পদ্মা সেতুর স্তম্ভগুলির মধ্যে জলের প্রবাহ পরিমাপ করা হচ্ছে। ফেরিগুলি দুটি স্তম্ভের মধ্যে পরিচালিত হবে যেখানে বর্তমানটি কম এবং সুবিধাজনক হবে।

নগরীর pilla নম্বর স্তম্ভের ধাক্কায় শাহ জালাল নামে একটি রো-রো ফেরিটি কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গতকাল মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে যাওয়ার সময় পদ্মা সেতুর 17 টি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে