বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

পরীমনি আটক, মদ জব্দসহ পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি / ৬৪৫ বার
আপডেট : বুধবার, ৪ আগস্ট, ২০২১
পরীমনি আটক
বিপুল পরিমাণ মদসহ পরীমনি আটক। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল: পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগে বিপুল পরিমাণ মদসহ পরীমনি আটক। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ বুধবার (৪ আগস্ট) বিকাল ৪টার দিকে বনানীর বাসায় অভিযান চালিয়ে সন্ধ্যা ৭টার দিকে তাকে আটক করা হয়েছে। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন জানান সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হয়েছে।
Actress Porimoni Arrested narsingdijournal.com
বিকেল ৪ টার দিকে সাদা পোশাকে থাকা র‍্যাব সদস্যরা বনানীতে পরীমনির বাসায় ঢোকার চেষ্টা করেন। এসময় তিনি তাদের পরিচয় জানতে চান। ভেতর থেকে দরজা আটকিয়ে নিজের ভেরিফায়েড ফেইসবুক পেজ থেকে ঘুমের পোশাকেই (নাইটি পরে) লাইভে এসে পরীমনি বলেন,পরিচয় জানতে চাইলে তারা পুলিশ পরিচয় দেন, কোন থানা থেকে এসেছেন তা জিজ্ঞেস করলে তারা কোন থানা থেকে এসেছেন তা বলছেন না। এসময় লাইভে থেকেই থানা-পুলিশ ও ডিবির কর্মকর্তা এবং তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহব্বান জানান। তিনি জানান পরিচয় নিশ্চিত হতে না পেরে বাসার দরজা খুলছেন না। কয়েকবার র‍্যাব পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। কিছুক্ষণ পরে গণমাধ্যমকর্মীদের উপস্থিতি নিশ্চিত হওয়ার পর সাড়ে চারটার দিকে দরজা খুলে দেন। তার কিছুক্ষণ পর লাইভ বন্ধ করতে বাধ্য হন। এর পর বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের বাড়ির চতুর্থ তলায় পরীমনির বাসায় প্রবেশ করে তার অভিযান শুরু করেন। এদিকে বাসার নিচেও র‍্যাব সদস্যরা অবস্থান করছিলেন। তখন ভেতরে কোনো গনমাধ্যম কর্মীদের প্রবেশ করতে দেওয়া হয়নি।

পরীমনি আটক, মদ জব্দসহ পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ
গত জুন মাসে রাজধানীর উত্তরা বোট ক্লাব ঘটনার পর সংবাদ শিরোনামে আসেন পরীমনি। সে অভিযোগেও তিনি ফেইসবুক লাইভে এসে জানান। বিষয়টি আমলে নেয় প্রশাসন। পরবর্তীতে পরীর মামলায় নাসির ইউ আহমেদসহ অভিযুক্তরা গ্রেপ্তার হোন। প্রধান অভিযুক্ত নাসির গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।

পরীমনি আটক, বিপুল পরিমাণ মদ জব্দসহ পর্নোগারফির অভিযোগ

এদিকে নিজের ভেরিফায়েড পেজ থেকে ঘুমের পোশাকেই (নাইটি) পরে লাইভে এসে বাঁচার জন্য পরিচিতজনদের কাছে আকুতি জানান এ নায়ীকা। তিনি মনে করেন পুলিশ পরিচয়ে তার বাসায় অন্য কেউ অথবা (ডাকাত) হামলা চালাচ্ছেন। এ সময় আতঙ্কিত চোখে মুখে নিজেকে সবার সহযোগিতা চেয়ে কান্নাকাটি করেন। এ সময় প্রায় দুই ঘন্টার আড়াইলক্ষ মন্তব্যের মধ্যে ৯৫ শতাংশ ছিলো নিতিবাচক। অনেকে আবার তার পোশাক নিয়েও মন্ত্যব্য করে পরামর্শ দিয়ে বলেন, পোশাক বদলে লাইভে আসেন। আবার অনেকে পরীকে দ্রুত গ্রেপ্তারের অনুরোধ জানান।

লাইভে পরী আরো বলেন আমি মরবো আর কেউ কিছু বলবেনা বাসার কাছেই থানা অতছ তারা আসছেন না কেনো। যতক্ষন থানা পুলিশ ও মিডিয়া আসবে না আমি বাসার দরজা খুলবো না। আমার পরিচিতজনরা কই। আমারতো আপনাদের হেল্প লাগবে আপনারা আসেন দেখেন কে বা কারা ভাঙচুর করছে। এসব আল্লাহ সহ্য করবে না।

উত্তরা বোট ক্লাবে পরীমনিকে হেনস্থা করার অভিযোগের পর সংবাদ শিরোনামে আসেন পরীমনি। সম্প্রতি রাজধানীতে মডেল পিয়াসা ও মৌকে আটক করা হয়েছে। পুলিশের রিমান্ডে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে নানাহ কেলেংকারির তথ্য। আর সেই সূত্রের জের ধরেই পুশিল এই চক্রের জিশান ও মিশুকে গ্রেপ্তার করে। এই প্রতারক ও মাদক চক্রের সন্ধানে বেরিয়ে এসেছে চিত্রনায়িকা পরীমনির নামও। জানা যায়, এই চক্রটি ঢাকার অভিজাত এলাকায় ডিজে পার্টির আসর বসায়। আসরে যোগ দেওয়া ধনাঢ্য ব্যক্তিদের সুযোগ বুজে ব্ল্যাকমেইল করেন।

পরীমনি আটক, বিপুল পরিমাণ মদ জব্দসহ পর্নোগারফির অভিযোগ
র‍্যাব সূত্রে জানা গেছে, নায়িকা পরীমনি ও তার পরিচিত কয়েকজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ পাওয়া গেছে। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযান পরিচালনা করেন। এ সময় পরীর সাথে আরও দুইজনকে আটক করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!