মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান

বিনোদন প্রতিবেদক, নরসিংদী জার্নাল / ২৯৩ বার
আপডেট : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
Eva_Rahman_narsingdijournal
মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান

বিনোদন প্রতিবেদক, নরসিংদী জার্নাল: মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান দীর্ঘদিনের সম্পর্কের ইতি টেনে অবশেষে নতুন করে ঘর বেঁধেছেন গায়িকা ইভা রহমান।

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেছেন তিনি। আজ গণমাধ্যমে এ খবরটি প্রকাশিত হয়। ইভার নতুন স্বামীর নাম সোহেল আরমান। পেশায় তিনি একজন ব্যবসায়ী।

মাহফুজুর_রহমানকে_ছেড়ে_ফের_বিয়ে_করলেন_ইভা_রহমান
বর্তমানে রাজধানী ঢাকার গুলশান বসবাস করেন। এর আগে ১৭ সেপ্টেম্বর ডিভোর্সের সার্টিফিকেট হাতে পান ইভা। এরপরই সোহেল আরমানকে বিয়ে করেন তিনি। ছোট পরিসরে পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

বর্তমান স্বামী সোহেলের সঙ্গে আগে থেকেই পরিচয় ছিলো ইভার। সেই পরিচয়ের সূত্র ধরেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন। জানা যায়, এটিন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এর সঙ্গে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলে আসছে।

এ কারণে তারা আলাদা থাকতেন। পরে জুন মাসে বিবাহ বিচ্ছেদ করেন তারা। ইভা এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকুরিজীবন শুরু করেছিলেন ইভা। সেই সময়ে মাহফুজুর রহমানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। শেষে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!