মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

পলাশে উপজেলা পরিষদের সামনে থেকে সাবেক ইউপি সদস্যের মোটরসাইকেল চু’রি

সুজন বর্মণ / ২০৮ বার
আপডেট : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
পলাশে_উপজেলা_পরিষদের_সামনে_থেকে_সাবেক_ইউপি_সদস্যের_মোটরসাইকেল_চুরি
পলাশে উপজেলা পরিষদের সামনে থেকে মোটরসাইকেল চুরি

সুজন বর্মণ, নরসিংদী জার্নাল: নরসিংদীর পলাশে উপজেলা পরিষদের সামনে থেকে এক সাবেক ইউনিয়ন সদস্যের মোটরসাইকেল চু’রি হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদের সামনে থেকে গজারিয়া ইউপির সাবেক মেম্বার আলতাফ হোসেনের মোটরসাইকেল চু’রি হয়। এ চু’রি হওয়ার দৃশ্য উপজেলার সিসি ক্যামেরায় দেখা গেলেও চোরকে শনাক্ত করা যায়নি।

ভুক্তভোগী আলতাফ হোসেন জানায়, সোমবার দুপুর ১২টায় তার মোটরসাইকেল নরসিংদী ল-১১০৭৪৮ নিয়ে একটি কাজের জন্য উপজেলা পরিষদে আসেন। তারপর মোটর সাইকেলটি তালাবদ্ধ রেখে উপজেলা পরিষদের ভবনে প্রবেশ করেন। ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে কাজ শেষে ফিরে এসে মোটরসাইকেলটি দেখতে পাইনি।

অনেক খোঁজাখঁজি করে এটি না পেয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের সিসি ক্যামেরায় একজন অজ্ঞাত যুবককে তার মোটর সাইকেলটি নিয়ে যাওয়ার দৃশ্য দেখা যায়।

উপজেলার পরিষদের মত জনগুরুত্বপূর্ণ এলাকায় এ ঘটনায় বিস্ময় প্রকাশ করেছে স্থানীয়রা। এ ঘটনায় পলাশ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, চু’রির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠান হয়েছে। এব্যাপারে ভুক্তভোগীর পক্ষে থানায় মৌখিক অভিযোগ দায়ের করা হয়েছে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!