মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

পলাশে উৎসবমুখর পরিবেশে করোনার টিকা প্রদান

সাব্বির হোসেন / ২০৫ বার
আপডেট : শনিবার, ৭ আগস্ট, ২০২১
পলাশে উৎসবমুখর পরিবেশে করোনার টিকা প্রদান।
পলাশে উৎসবমুখর পরিবেশে করোনার টিকা প্রদান। ছবি: নরসিংদী জার্নাল

 পলাশ প্রতিনিধি: নরসিংদীর পলাশে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে করোনার টিকা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৭ আগস্ট) সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার ঘোড়াশাল পৌরসভা, গজারিয়া, চরসিন্দুর, জিনারদী ও ডাংগা ইউনিয়নে মোট ১৫টি বুথে ২৫ বছরের উর্ধ্বে নাগরিকদের মাঝে এ টিকা প্রদান করা হয়

এছাড়াও ঘোড়াশাল পৌর অডিটোরিয়ামে টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ফারুক আহমেদ, নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নুরুল ইসলাম, নরসিংদীর সিনিয়র সহকারী কমিশনার শ্যামল চন্দ্র বসাক, পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ ছাদেকুর রহমান আকন্দ।

পলাশে উৎসবমুখর পরিবেশে করোনার টিকা প্রদান
এসময় আরও উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.এম শফি, পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াস, ঘোড়াশাল পৌরসভার ইঞ্জিনিয়ার আনোয়ার সাদাৎ প্রমুখ। পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ ছাদেকুর রহমান আকন্দ জানান, ঘোড়াশাল পৌর সভা ও পলাশ উপজেলার ৪টি ইউনিয়নে ১৫টি বুথে একযোগে টিকা প্রদান করা হয়েছে। খুব সুন্দর পরিবেশে সবাই টিকা গ্রহণ করায় তিনি সন্তুষ্ট প্রকাশ করেন তিনি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!