মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

পিছিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

নরসিংদী জার্নাল / ১০৯৩ বার
আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
পিছিয়ে_যাচ্ছে_বঙ্গবন্ধু_গোল্ডকাপ_ফুটবল_টুর্নামেন্ট

স্পোর্টস ডেক্স: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ২০২১ সালের যে ক্যালেন্ডার ঘোষনা করেছিলো, সেখানে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপের সময় ছিলো ১ থেকে ১১ মার্চ। হাতে এক মাসের কম সময় থাকলেও কিছুতেই টুনামেন্ট নিয়ে এগোতে পারছে না বাফুফে। আগামী ২-৩ দিনের মধ্যেই ঘোষিত সময়ে টুনামেন্ট না করার সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিতে পারে বাফুফে।

টুনামেন্টের স্পন্সরের বিষয়টি প্রায় নিশ্চিত হওয়া সত্ত্বেও করুনার এ সময়ে দল না পাওয়ার জটিলতাই এমন সিদ্ধান্তের মূল কারণ। এতোমধ্যে আফগানিস্তান জানিয়ে দিয়েছে তারা বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে বাংলাদেশে আসবে না। এখন বঙ্গবন্ধু গোল্ডকাপের জন্যও দল পাওয়া যাচ্ছে না।

মার্চে আন্তর্জাতিক ম্যাচ নিয়ে বাফুফের ব্যস্ত থাকার কথা থাকলেও হয়তো সেটা আর হয়ে উঠছে না। যে কারণে বাফুফে টুর্নামেন্ট পেছানোর ঘোষণার পথে তা হলো ১১ টি দেশকে এই টুর্নামেন্টে খেলার জন্য আমন্ত্রন জানানো হলেও কোনো দেশই খেলার জন্য আগ্রহ দেখায়নি।

বাফুফে সাধারণ সম্পাদক বলেছেন, আমাদের শিডিউলে এখোনো ১ থেকে ১১ মার্চ বঙ্গবন্ধু গোল্ডকাপ আছে আগে এটার একটা সিদ্ধান্ত হোক। তারপর অন্য ভাবনা।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!