রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যাপক উন্নয়ন করছেন শিল্পমন্ত্রী – মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী

প্রদীপ কুমার দেব নাথ, নরসিংদী জার্নাল / ৯৯৪ বার
আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
প্রধানমন্ত্রীর_নির্দেশে_ব্যাপক_উন্নয়ন_করছেন_শিল্পমন্ত্রী-_মঞ্জুরুল_মজিদ_মাহমুদ_সাদী
প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যাপক উন্নয়ন করছেন শিল্পমন্ত্রী - মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। ছবি: সংগৃহীত

প্রদীপ কুমার দেবনাথ, নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যাপক উন্নয়ন করছেন শিল্পমন্ত্রী – মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। নরসিংদী জেলার মনোহরদী উপজেলার তারাকান্দিতে দীর্ঘ প্রতীক্ষিত রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।

পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেন নরসিংদী – ৪ (বেলাব-মনোহরদী) আসনের এমপি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ হুমায়ুনের পুত্র কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

শনিবার (২ অক্টোবর) বিকেলে উপজেলার লেবুতলা ইউনিয়নের তারাকান্দী গ্রামে লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম মোস্তফা খসরু মাস্টারের আয়োজনে তারাকান্দী গ্রামে এক অনুষ্ঠানে মাধ্যমে রাস্তাটির পাকা করণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

তারাকান্দীর আজিম উদ্দীনের মোড় হতে কামরুল মাস্টারের বাড়ী পর্যন্ত ১.২০ কি:মি: রাস্তা পাকাকরণ কাজে ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৯২লক্ষ টাকা এবং মেসার্স শান্তা এন্টার প্রাইজ কাজটি সম্পন্ন করবেন।

এসময় মন্ত্রীপুত্র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মন্ত্রী পরিষদের একজন গুরুত্বপূর্ণ সদস্য আমার বাবা। সেই সুবাদে প্রধানমন্ত্রীর সরাসরি নির্দেশনা অনুসারে বেলাব-মনোহরদী বাসীর জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি।

এই রাস্তাটি পাকাকরণ তারাকান্দীর মানুষের প্রাণের দাবী ছিল। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমার বাবা আপনাদের দাবীগুলো জননেত্রীর নিকট তুলে ধরছেন এবং মনোহরদী-বেলাবতেও ব্যাপক উন্নয়ন হচ্ছে।

তারাকান্দী গ্রামটি আওয়ামীলীগ এর একটি ঘাঁটি। এ গ্রামেরই সূর্য সন্তান ভাষা সৈনিক, গণ পরিষদ সদস্য ও সংবিধান প্রণেতা কমিটির সদস্য প্রয়াত এ্যাড. ফজলুর রহমান এর নামে যেন রাস্তাটির নামকরণ করা হয় সেই অভিমত ব্যাক্ত করেন তিনি।

লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম মোস্তফা খসরু মাস্টারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগ সদস্য খন্দকার আপেল মাহমুদ, লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাহাবুর রহমান জুয়েল, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম,

উপজেলা ছাত্রলীগ আহবায়ক ইমন আলম, যুগ্ন আহবায়ক মো. নাজমুল কবির, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাজমুল হুদা বিটু, ছাত্রলীগ আহবায়ক ইমরান হাসান রুবেল, সাবেক ছাত্রলীগ সৈকত রহমান ভূঁইয়া, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দসহ প্রমুখ।

তারাকান্দীর মানুষের বহু প্রতিক্ষিত এ রাস্তাটির পাকাকরণ কাজের উদ্বোধনে এলাকার মানুষ জননেত্রী শেখ হাসিনা, শিল্পমন্ত্রী ও মন্ত্রীপুত্র সাদী সাহেবে দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!