মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

প্রাণের অর্থায়নে পলাশে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম এর শুভ উদ্বোধন

সাব্বির হোসেন / ১৬৮ বার
আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
প্রাণের_অর্থায়নে_পলাশে_সেন্ট্রাঅক্সিজেন_সিস্টেম_এর শুভ_উদ্বোধন
প্রাণের অর্থায়নে পলাশে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম এর শুভ উদ্বোধন। ছবি: নরসিংদী জার্নাল

করোনাকালীন উন্নত স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণে প্রাণ আরএফএল গ্রুপের আর্থিক সহায়তায় নরসিংদীর পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ম্যানিফোল্ড সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম স্থাপন করা হয়েছে।

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: প্রাণের অর্থায়নে পলাশে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম এর শুভ উদ্বোধন হয়েছে। আজ শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এ অক্সিজেন সিস্টেম এর শুভ উদ্বোধন করেন।

পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দের সভাপতিত্বে এ সময় পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, প্রান আরএফএল গ্রুপের প্রধান নির্বাহী ও চেয়ারম্যান আহসান খান চৌধুরী, প্রান আরএফএল গ্রুপের ইডি এডমিন কমান্ডার সামসুল আলম, সিনিয়র জিএম মোহাম্মদ ফজলে রাব্বি, মোস্তাক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ক্বারীউল্লা সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তারসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণও উপস্থিত ছিলেন।

এ সময় ডাঃ মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ বলেন, আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপির একান্ত প্রচেষ্টায় ও প্রাণ আর এফ এল গ্রুপের আর্থিক সহায়তায় ১৮টি উচ্চ ধারণ ক্ষমতা সম্পন্ন অক্সিজেন সিলিন্ডার ও ২০টি আউটলেট সমন্বয়ে গঠিত ম্যানিফোল্ড সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম করোনাকালীন উন্নত স্বাস্থ্য সেবার ক্ষেত্রে উপজেলাবাসীর জন্য গুরত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!