মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:০০ অপরাহ্ন

প্রান্তিক পর্যায়ের কৃষকদের এগিয়ে নিতে ইউএনও সাইফুল এর আহবান

আরিফ রববানী, (ময়মনসিংহ) / ১০৮ বার
আপডেট : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
news_mymensingh_uno_sadar_narsingdijournal
প্রান্তিক পর্যায়ের কৃষকদের এগিয়ে নিতে ইউএনও সাইফুল এর আহবান

আরিফ রববানী ময়মনসিংহ: ময়মনসিংহে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ট্রেইডক্রাফট এক্সচেঞ্জ এবং আরডিএসর বাস্তবায়নাধীন ক্ষমতায়ন প্রকল্পের উদ্যোগে কৃষক নেতৃত্বাধীন সমিতির সাথে অগ্রাধিকার ইস্যুতে স্থানীয় কর্তৃপক্ষদের নীতিমালা সংক্রান্ত পরামর্শ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ সদর উপজেলা কনফারেন্স রুমে সোমবার (২০ শে সেপ্টেম্বর) সোমবার বেলা ১১ টায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন-কৃষি এখন শিল্পে উন্নীত হয়েছে কৃষকরাও স্মার্ট হয়েছেন।

তিনি ধান অতিথি পরামর্শ মূলক বক্তব্য রাখতে গিয়ে প্রান্তিক পর্যায়ে সকল কৃষকদের প্রশিক্ষনের মাধ্যমে উন্নত প্রযুক্তির সাথে পরিচিত হওয়ার জন্য আহবান জানান।

সদর উপজেলা কৃষি পণ্য উৎপাদক অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ হাবিবুর রহমান হবির সভাপতিত্বে ও আরডিএসর আঞ্চলিক সমন্বয়কারী উত্তম কুমার দত্ত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশেদুল ইসলাম, উপজেলা অতিরিক্ত কৃষি কর্মকর্তা সেলিনা পারভীন,

উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আহসান হাবীব, উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামান,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু আহসান মোঃ রেজাউল হক,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন খাতুন,বোররচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল আজিজ সরকার,সিরতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ।

আরডিএসর জেলা সমম্বনয়কারী আব্দুল হাইয়ের
সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত কর্মশালায় তিনটি ইউনিয়নের ৮৭০জন কৃষকের ২৯টি গ্রুপের ২৯জন গ্রুপ প্রধান ও অ্যাসোসিয়েশনের ১১জন সদস্যসহ মোট ৪০জন অংশ গ্রহন করেন। এছাড়াও অনুষ্ঠানের অন্যান্য অতিথিবৃন্দরাও কৃষকদের পাশে থাকার প্রতিশ্রতি ব্যক্ত করেছেন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!