বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

বেলাবতে উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন

প্রদীপ কুমার দেবনাথ / ২৩২ বার
আপডেট : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
বেলাবতে উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন
বেলাবতে উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন। ছবি: নরসিংদী জার্নাল

বেলাব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: যথাযথ ভাবগাম্ভীর্য ও বিভিন্ন কর্মসূচির মধ্য বেলাবতে বিভিন্ন স্থানে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। রবিবার (১৫ আগস্ট) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়।

বেলাবতে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২১ পালন উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দিবসের সূচনা করা হয়। পরে বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন করা হয়।
বেলাবতে উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মনিরুজ্জামান ভূঁইয়া জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভূমি) শাহীনুর আক্তার, বেলাব থানা অফিসার ইনচার্জ মো. সাফায়েত হোসেন পলাশ, বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান।
এসময় উপজেলা নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ আরিফুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. শরীফ, শিক্ষক, সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধি ও রাজনৈতিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বেলাবতে উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন
অতঃপর জেলাপ্রশাসক জনাব আবু নইম মোহাম্মদ মারুফ খান স্যারের নির্দেশনা ও সহায়তায় মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ন-২ এর আওতায় বেলাবো উপজেলায় পুনর্বাসিত ৭৫ টি পরিবারে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এর পূর্বে উপজেলা প্রশাসনের আঙ্গিনায় স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাংলাদেশ আওয়ামীলীগ বেলাব উপজেলা শাখা পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রদীপ কুমার দেবনাথ, বেলাব (নরসিংদী)।।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!