শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

মনোহরদীতে আগুনে পুড়ে ছাই ক্ষুদ্র ব্যবসায়ীর বাড়ি

তানভীর আহমেদ, বাংলাদেশ খবর / ১১৩১ বার
আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
মনোহরদীতে_আগুনে_পুড়ে_ছাই_ক্ষুদ্র_ব্যবসায়ীর_বাড়ি

তানভীর আহমেদ, স্টাফ রিপোর্টার: মনোহরদীতে আগুনে পুড়ে ছাই ক্ষুদ্র ব্যবসায়ীর বাড়ি। নরসিংদীর মনোহরদীতে ক্ষুদ্র ব্যবসায়ী বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই পরিবারের প্রায় সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা রাতে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের ইন্নাস আলী সরকার বাড়ির আব্দুস সাত্তার নান্নু সরকার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আব্দুস সাত্তার নান্নু সরকার জানান, মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ করে বসত ঘরের ভিতরে বিকট শব্দ হয়। শব্দ শুনে তার স্ত্রী ঘরের ভেতর ঢুকে আগুন দেখতে পাই। তার চিৎকারে আশপাশের ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়ে মনোহরদী ফায়ার সার্ভিসকে খবর দেয়। মনোহরদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে মনোহরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান এর নির্দেশে রামপুর ফাঁড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তিনি আরো বলেন কিভাবে আগুন লাগলো তা বুঝতে পারছি না। পূর্ব শত্রুতার কারণে কেউ হয়তো আগুন লাগিয়ে দিয়েছে।

তিনি বলেন, বাড়ির দুইটি কক্ষ, নগদ ১লক্ষ দুই হাজার টাকা, ১০মোন পাট, ২ ভরি স্বর্ণালঙ্কার, ২টি খাট,১টা কেবিনেট, একটা কাঠের আলমিরা যাবতীয় আসবাবপত্র ও ধান চাউল পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতির পরিমাণ প্রায় ১০লক্ষ টাকা।কষ্টার্জিত সবকিছু শেষ গেছে। এখন পথে বসার উপক্রম হয়েছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এমদাদুল হক আকন্দ ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে ছুটে যান ও সহযোগিতা করে পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন ক্ষতিগ্রস্ত পরিবারকে।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!