বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

মনোহরদীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

তানভির আহমেদ / ২৩৪ বার
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
মনোহরদীতে_বিট_পুলিশিং_সমাবেশ_অনুষ্ঠিত
মনোহরদীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত। ছবি: নরসিংদী জার্নাল

তানভির আহমেদ, স্টাফ রিপোর্টার নরসিংদী জার্নাল: পুলিশ বাহিনীকে আরও বেশি জনমুখী করতে মানুষের দোরগোড়ায় পুলিশের সেবা পৌঁছে দিতে, বিট পুলিশিং গাড়ি-বাড়ি নিরাপদ সমাজ গড়ি, এই স্লোগানকে সামনে রেখে নরসিংদীর মনোহরদী উপজেলায় সারা দেশের মতো নারী ও শিশু নির্যাতন এবং অসামাজিক কর্মকান্ড প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার বিকেলে মনোহরদী থানা আয়োজিত উপজেলার বড়চাপা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মনোহরদী থানার অফিসার ইনচার্জ মোঃ আনিচুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বড়চাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সুলতান উদ্দিন, বড়চাপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হক, ইউপি সদস্য জুলহাস উদ্দিন , মান্নান দেওয়ান , তাহের মিয়া, রফিকুল ইসলাম (হারুন), মোঃ রিপন মিয়া, জালাল উদ্দিন, তারা মিয়া, জসিম উদ্দিন, মহিলা ইউপি সদস্য মোছাঃ আয়েশা আক্তার, মোছাঃ খালেদা আক্তার, মোছাঃ রৌশনারা ও ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মনোহরদী থানা অফিসার ইনচার্জ মোঃ আনিচুর রহমান বলেন বিট পুলিশিংয়ের মূল লক্ষ্য হচ্ছে পুলিশ কর্মকর্তারাই মানুষের কাছে পৌছে ওয়ার্ড ও মহল্লাগুলোতে, সকল অসঙ্গতি প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!