মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

নরসিংদীর মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক, ৮ কেজি গাঁজাজব্দ

তানভীর আহমেদ / ৩৮৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
নরসিংদীর মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক, ৮ কেজি গাঁজাজব্দ
মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক। ছবি: নরসিংদী জার্নাল

স্টাফ রিপোর্টার, নরসিংদী জার্নাল:- নরসিংদীর মনোহরদীতে গতকাল বুধবার চরমান্দালিয়া মধ্য পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে, মাদক ব্যবসায়ী আসাদ মিয়া (৪০) কে মনোহরদী থানাধীন রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার শফিকুল ইসলাম ও তার সংঙ্গীয় ফোর্স নিয়ে জনগণের সহায়তায় আটক করে।

চরমান্দালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির বলেন আসাদ দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। আসাদকে গাঁজাসহ হাতেনাতে ধরার জন্য এলাকার কিছু লোক তার পিছনে লেলিয়ে দেয়। তারই প্রেক্ষিতে গতকাল বুধবার এলাকার কিছু লোক গাঁজাসহ হাতেনাতে আটক করে। আমাকে খবর দিলে আমি গ্রাম পুলিশ দিয়ে আসাদকে আটক করে রাখি,পরে রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের, পুলিশের কাছে হস্তান্তর করি। আমার মাদকের বিরুদ্ধে তৎপরতা অব্যাহত থাকবে। আসাদকে আটকের মাধ্যমে এলাকায় মাদক সেবন কমে আসবে বলে মনে করি।

মনোহরদী থানা অফিসার ইনচার্জ আনিচুর রহমান নরসিংদী জার্নালকে জানান, মাদক ব্যবসায়ী আসাদ মিয়া (৪৮) পিতা-মৃত -আব্দুর রহমান সাং- চরমান্দালিয়া (মধ্যপাড়া) কে ৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে ৮ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন’ ২০১৮ এর ৩৬(১) এর ১৯(খ) যাহা মনোহরদী থানার ০৩/০৮/২১ইং তারিখে মাদক মামলা করা হয় মামলা নং- ৩ মামলা কার্যক্রম শেষে
বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!