মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৭ অপরাহ্ন

মনোহরদীতে যুবলীগের কার্যালয় উদ্বোধন

তানভির আহমেদ / ১৬৫ বার
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
মনোহরদীতে_যুবলীগের_কার্যালয়_উদ্বোধন
মনোহরদীতে যুবলীগের কার্যালয় উদ্বোধন। ছবি: নরসিংদী জার্নাল

তানভির আহমেদ, স্টাফ রিপোর্টার, নরসিংদী জার্নাল: নরসিংদীর মনোহরদীতে খিদিরপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন মনোহরদী উপজেলা যুবলীগের সভাপতি এম এস ইকবাল আহমেদ।

এ উপলক্ষে খিদিরপুর ইউনিয়ন যুবলীগের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত শনিবার সন্ধ্যায় ইউনিয়নের রামপুর বাজার খেলার মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খিদিরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস ছালাম খোকন পাঠান। প্রধান অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

সভা সঞ্চালনা করেন খিদিরপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল। এছাড়া উপস্থিত ছিলেন খিদিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রমিজ উদ্দিন মাস্টার

খিদিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিলসহ যুবলীগের বিভিন্ন স্তরের নেতারা।আলোচনা সভা শেষে রামপুর বাজার ইউনিয়ন যুবলীগের স্থানীয় কার্যালয় উদ্বোধন করা হয়।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!