মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

মনোহরদীতে সম্রাট পরিবহনের ড্রেনেরঘাট টু মহাখালী সার্ভিস উদ্বোধন

মাহবুবুর রহমান / ৩৮১ বার
আপডেট : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
মনোহরদীতে_সম্রাট_পরিবহনের_ড্রেনেরঘাট_টু_মহাখালী_সার্ভিস_উদ্বোধন

মাহবুবুর রহমান, নরসিংদী জার্নাল: নরসিংদীর মনোহরদীতে সম্রাট ট্রান্সলাইন প্রা: লিমিটেড পরিবহনের ড্রেনেরঘাট টু মহাখালী সার্ভিস উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার ড্রেনেরঘাট বাসস্ট্যান্ডে সম্রাট পরিবহনের সার্ভিস উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্য নির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। যার ফলে ড্রেনের ঘাটসহ আশেপাশের লোকজনের মহাখালীর সাথে যাতায়াতের দীর্ঘ দিনের দূর্ভোগ দূর হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রহিম, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহসভাপতি খন্দকার আপেল মাহমুদ, লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খসরু মাষ্টার, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান জুয়েল, সম্রাট ট্রান্সলাইন প্রা: লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মাসুদ মিয়া, মনোহরদী উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক নাজমুল কবীর সহ প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্য নির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, ড্রেনেরঘাট, সাগরদীসহ আশেপাশের এলাকার লোকজন রাজধানীর মহাখালী যেতে খুব দূর্ভোগ পোহাতে হতো। এই অঞ্চলে মহাখালী যাওয়ার কোন পরিবহন সার্ভিস না থাকায় তাদের দূরবর্তী চালাকচরে গিয়ে যাতায়াত করতে হতো। এখন সম্রাট পরিবহন চালু হওয়ার কারণে নারী-পুরুষ নির্বিঘ্নে যাতায়াত করতে পারবে। পাশাপাশি এই অঞ্চলের লোকজনের কর্মসংস্থানের সুযোগ সৃস্টি হয়েছে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!