রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:১১ অপরাহ্ন

মাধবদী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী পিতা পুত্র আটক

সাব্বির হোসেন / ১২৩২ বার
আপডেট : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
মাধবদী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী পিতা পুত্র আটক

পলাশ প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীর মাধবদীর সাজাপ্রাপ্ত পলাতক আসামী পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (৩০ জুলাই) মাধবদী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকৃতরা হলো নরসিংদী সদরের মাধবদী থানার শিমুলকান্দি গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে (পিতা) মো. বাহার উদ্দিন ও তার ছেলে মোঃ ইউসুফ সরকার।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর জানান, আটককৃতদের বিরুদ্ধে সাজা ও পরোয়ানাসহ মোট ১০টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। আজ শুক্রবার মাধবদী থানা পুলিশ আসামীদ্বয় পিতা পুত্রকে ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা এলাকা থেকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত বাহার উদ্দিনের বিরুদ্ধে একটি সিআর সাজা গ্রেপ্তারি পরোয়ানাসহ মোট ৪টি সিআর গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তার বিরুদ্ধে এনআই অ্যাক্টের মামলাসহ দণ্ডবিধির ৪০৬/৪২০/৪৬২ ধারায় মামলা রয়েছে।

তিনি আরও জানান, মোঃ বাহার উদ্দিনের পুত্র মোঃ ইউসুফ সরকার এর বিরুদ্ধে ৪টি সিআর সাজা গ্রেপ্তারি পরোয়ানাসহ মোট ৬টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তার বিরুদ্ধেও এনআই অ্যাক্টের মামলাসহ দণ্ডবিধির ৪০৬ ধারায় মামলা রয়েছে।আসামীদ্বয়কে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!