বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

রায়পুরা নিলক্ষার রক্তক্ষয়ী টেঁটাযুদ্ধের সর্দার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

প্রতিনিধির নাম / ২০৪ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
রায়পুরা নিলক্ষা এলাকার টেঁটাযুদ্ধের সর্দার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার
রায়পুরা নিলক্ষা এলাকার টেঁটাযুদ্ধের সর্দার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল ডটকমঃ- নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চলের ভয়ংকর টেঁটযুদ্ধের এলাকা হিসেবে জেলায় সবচেয়ে বেশি পরিচিত নিলক্ষা এলাকার রক্তক্ষয়ী টেটা বল্লম সংঘর্ষের মূল হোতা মোবারক হোসেন মোবাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) । গত সোমবার সকালে বেলাবো উপজেলার বারৈচা সিএনজি স্ট্যান্ড সংলগ্ন থেকে মোবারক হোসেন মোবা (৪০) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোবারক হোসেন রায়পুরা থানার নিলক্ষা ইউনিয়নের আমিরাবাদ এলাকার মৃত মহর আলীর ছেলে। তার বিরুদ্ধে রায়পুরা থানায় হত্যাসহ ৬ টি মামলার গ্রেফতারি পরোয়ানা ছিলো।

নরসিংদী জেলার গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, নরসিংদীর পুলিশ সুপার এর নির্দেশে চরাঞ্চলের টেটাযুদ্ধের সাথে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের জন্য ধারাবাহিক অভিযান কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এর অংশ হিসেবে নিলক্ষা আমিরাবাদ এলাকার সাজাপ্রাপ্ত আসামী কুখ্যাত দাংগাবাজ ও খুনের আসামী মোবারক হোসেন মোবাকে গোপন সুত্রের ভিত্তিতে ফ্রেফতার করা হয়।

রক্তক্ষয়ী টেটাযুদ্ধের অন্যতম হোতা মোবারক হোসেন মোবা একাদিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হয়েও পুলিশের চোখ ফাকি দিয়ে প্রকাশ্য দিবালোকে এলাকায় ঘুরে বেড়াতো। একাদিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোবারক হোসেন মোবাকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!