মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

শাহাদাৎ বার্ষিকীতে ছাত্রলীগের সর্ববৃহৎ গণ জমায়েত

নিজস্ব প্রতিনিধি / ১৯৩ বার
আপডেট : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
শাহাদাৎ_বার্ষিকীতে_ছাত্রলীগের_সর্ববৃহৎ_গণ জমায়েত

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: শাহাদাৎ বার্ষিকীতে ছাত্রলীগের সর্ববৃহৎ গণ জমায়েত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নরসিংদীর পলাশে উপজেলা ছাত্রলীগের আয়োজনে গতকাল শনিবার (২৮ আগষ্ট) বিকেলে অনুষ্ঠিত হয়ে গেল আলোচনা সভা ও মিলাদ মাহফিল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল, সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। বিশেষ কাজে ঢাকা থাকায় উপস্থিত থাকতে পারেননি। আলোচনা সভাটি উপজেলার পলাশ বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়েছিল। এটি ছিল উপজেলার জিরো পয়েন্ট। চারদিকের রাস্তার অবস্থাও খুব ভালো। সেই সুবাদে বেলা ১২ টার পর থেকে ঘোড়াশাল পৌরসভা ও উপজেলার ৪ টি ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা আসতে শুরু করে। বিকেল ৩ টায় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এর পূর্বেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় আলোচনা সভাস্থল। পূর্ব, পশ্চিম, উত্তর ও দক্ষিণে সভাস্থল ছাড়িয়ে প্রায় ১ কিলোমিটার পর্যন্ত বিস্তির্ণ ছিল।

উপস্থিতি ৮ থেকে ১০ হাজার নেতাকর্মী ও সমর্থক হবে হয়তো। শাহাদাৎ বার্ষিকীকে ঘিরে বিশাল গণ জমায়েতে পরিনত হয়েছে।
পলাশ উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন মোল্লা জানান, বর্তমান সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপের বিচক্ষণ নেতৃত্বের কারণে আজ আমরা সাংগঠনিক ভাবে অতীতের যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি শক্তি শালী ও ঐক্যবদ্ধ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কারীউল্লাহ সরকার জানান, ছাত্রলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে দীর্ঘদিন সম্মিলিত কাজ করার ফসল এটি। পলাশ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম সফি তার প্রতিক্রিয়ায় বলেন, ছাত্রলীগ নেতাকর্মীদের এ উপস্থিতি আমি মনে করি নরসিংদী জেলায় সবচেয়ে শক্তিশালী পলাশ উপজেলা ছাত্রলীগ।এটা তারই বহিঃপ্রকাশ।

সাবেক ছাত্র নেতা ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা বলেন, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর আজকের অনুষ্ঠানে ছাত্রলীগ নেতাকর্মীদের বিশাল উপস্থিতিতে আমি মুগ্ধ।তারা সু শিক্ষায় শিক্ষিত হয়ে আগামীদিন নেতৃত্ব দিবে।মানুষের পাশে থেকে সোনার বাংলা বিনির্মানে অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস।
পলাশ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ রনি প্রধান জানান, সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আজকের এই সফলতা। আমি এর ধারাবাহিকতা ধরে রাখতে চাই। আলোচনা সভায় আসা নেতাকর্মীরা জানান, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর বিশাল আয়োজনে উপস্থিত হতে পেরে আমরা গর্বিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!