মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

সোহরাব হোসেন খাঁন বাঁধন / ৫২৪ বার
আপডেট : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন
স্বামীর উপর হামলার বিচার দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন। ছবি: নরসিংদী জার্নাল

স্টাফ রিপোর্টার, নরসিংদী জার্নাল: নরসিংদীর শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে এবং হুমকির প্রতিবাদে শিবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন আহত হারুন এর স্ত্রী রুনা বেগম।

আজ শুক্রবার (১৩ আগস্ট) শিবপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার যশোর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী হারুন মিয়ার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবি, এবং ঔ মামলার আসামি জামিনে মুক্তি পেয়ে মামলার বাদীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ও পরিবারের নিরাপত্তা চেয়ে হারুন মিয়ার পরিবার এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

লিখিত বক্তব্যে মামলার বাদী রুনা বেগম অভিযোগ করেন” আসামিরা বর্তমানে রীতিমতো হুমকি দিচ্ছে মামলা তুলে নিতে- প্রশাসনের কাছে বিচারের দাবির পাশাপাশি পরিবারের নিরাপত্তা চেয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, শিবপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মোহাম্মদ আলী মিন্টু মৃধা, সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, যোশর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শহীদুল্লাহ মাস্টার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মোল্লা। শিবপুর প্রেসক্লাবের সভাপতি, সাধারন সম্পাদক সহ প্রমুখ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!