বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

সাইফুজ্জামান সেতু চেয়ারম্যানের নির্বাচনী উঠান বৈঠক

আবু হানিফ, নরসিংদী জার্নাল / ১০২ বার
আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
সাইফুজ্জামান_সেতু_চেয়ারম্যানের_নির্বাচনী_উঠান_বৈঠক

আবু হানিফ,স্টাফ রিপোর্টার, নরসিংদী জার্নাল: কালিয়াকৈর উপজেলায় তফসিল ঘোষণা না হলেও ইউপি নির্বাচন সামনে রেখে প্রার্থীরা শুরু করেছে প্রচারণা।

উপজেলার চাপাইর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু নির্বাচনী প্রচারণা সরুপ দেড় চালা এলাকায় উঠান বৈঠক করেন তৃনমুল ভোটারদের নিয়ে। জানা যায় চেয়ারম্যানের প্রচারণার প্রথম বৈঠকই জনসমুদ্রে পরিনত হয়। শত শত ভোটার ভীড় জমায় ওই বৈঠকে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, সাইফুজ্জামান সেতু পারিবারিক ভাবেই খুব জনপ্রিয় চেয়ারম্যান। তিনি দুই বার বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। সামনে ইউপি নির্বাচন উপলক্ষে আজ (সোমবার) উঠান বৈঠক করেন।

ওই গ্রামের মাতাব্বর মহিউদ্দিন হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, ৬ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শফি উদ্দিন, জেলা কৃষক লীগের সদস্য শরিফ মাহমুদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু বলেন, আমার ইউনিয়নের সাধারণ মানুষের পাশে আমি সবসময়ই আছি। তারাও আমাকে বারবার নির্বাচিত করেছেন। সামনের নির্বাচনেও তার ব্যতিক্রম হবেনা আশা করি।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!