বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

৪৬০ কোটির মালিক অতছ ১২০ টাকা বেতনের কর্মচারী

নরসিংদী জার্নাল / ৯১৩ বার
আপডেট : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
৪৬০_কোটির_মালিক_অতছ_১২০_টাকা_বেতনের_কর্মচারী
৪৬০ কোটির মালিক অতছ ১২০ টাকা বেতনের কর্মচারী

হিমেল খন্দকার, নরসিংদী জার্নাল: ৪৬০ কোটির মালিক অতছ ১২০ টাকা বেতনের কর্মচারী। নুরুল ইসলাম টেকনাফ বন্ধরে চুক্তিভিত্তিক ১২০ টাকা বেতনে কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি শুরু করেছিলেন। এর পর থেকে নুরুল ইসলামকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ১০ বছরে চাকরি করে অ,বৈ,ধ উপায়ে ৪৬০ কোটি টাকা অর্জন করেছেন। এসব অর্থ কামিয়েছেন বন্দরে অ,বৈ,ধভাবে পণ্য খা,লাস করে।

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় এই অর্থ দিয়ে ৩৭টি বাড়ি ও জমি কিনেছেন। এছাড়া ঢাকার সাভার, টেকনাফসহ বিভিন্ন জায়গায় কিনেছেন সম্পত্তি। মঙ্গলবার ভোররাতে রাজধানীর মোহাম্মদপুর থেকে র‍্যাবের একটি দল তাকে আটক করে।

র‍্যাব জানায়, একসময় টেকনাফ বন্দরে ১২০ টাকা বেতনে চাকরি শুরু করেছিলেন নুরুল ইসলাম। তার পর অ,বৈ,ধ উপায়ে অর্থ উপার্জন করে অঢেল সম্পত্তির মালিক হন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ


Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bangladeshkhobor.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229
error: Content is protected !!
error: Content is protected !!