মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

মনোহরদীতে কাভার্ড ভ্যান ও পুলিশের গাড়ী সংঘর্ষে ৬ পুলিশ আহত

মাহবুবুর রহমান / ১১১৭ বার
আপডেট : রবিবার, ৮ আগস্ট, ২০২১
মনোহরদীতে কাভার্ড ভ্যান ও পুলিশের গাড়ী সংঘর্ষে ৩ অফিসার সহ ৬ পুলিশ আহত
মনোহরদীতে কাভার্ড ভ্যান ও পুলিশের গাড়ী সংঘর্ষে ৬ পুলিশ আহত। ছবি: নরসিংদী জার্নাল

মনোহরদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে আজ রোববার সকালে পুলিশের একটি ভ্যান ও একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৬ পুলিশ আহত হয়েছেন। আহত মধ্যে একজন ইন্সপেক্টর সহ ২ অফিসার রয়েছেন। আহত ৪ জনের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার্থে তাদের নরসিংদী ও ঢাকায় পাঠানো হয়েছে।

মনোহরদী থানার ওসি(তদন্ত) আরিফুর রহমান জানান, রোববার সকাল ৭ টার দিকে মনোহরদী থানার রামপুর তদন্ত কেন্দ্রের পুলিশ বহনকারী একটি ভ্যান নরসিংদী পুলিশ লাইনস থেকে মনোহরদীর দিকে ফিরে আসছিলো। তদন্ত কেন্দ্র পুলিশের গাড়ীটি উপজেলার নারান্দী মাঠ সংলগ্ন রাস্তায় আসার পর বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে পুলিশের গাড়ীর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে গাড়ীতে থাকা ৬ পুলিশ সদস্য আহত হন। আহতদের মধ্যে রামপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেকটর শফিকুল,

এসআই আলমগীর, পিএসআই রাতুল, গাড়ী চালক আজাম্মেল, একজন মহিলা সহ অপর এক কনষ্টেবল রয়েছেন। তাদেরকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার্থে ঢাকা পঙ্গু হাসপাতাল ও ২ জনকে নরসিংদী ১০০ শয্যা হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঢাকায় প্রেরীত পুলিশ সদস্যরা হচ্ছেন কনষ্টেবল ফাতেমা (২৬) ও কনষ্টেবল আফাজ উদ্দীন (৪০)। নরসিংদী ১০০শয্যা হাসপাতালে প্রেরীতদের মধ্যে ফাঁড়ির ইনচার্জ ইনস্পেকটর শফিকুল (৪০), গাড়ী চালক কনষ্টেবল আজাম্মেল(২৮) রয়েছেন। আহত অপর ২পুলিশ সদস্যদের মধ্যে এসআই আলমগীর(৩০) ও পিএসআই রাতুল ( ৩০) মনোহরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছেন।
মনোহরদীতে কাভার্ড ভ্যান ও পুলিশের গাড়ী সংঘর্ষে ৩ অফিসার সহ ৬ পুলিশ আহত
এ ব্যাপারে মনোহরদী থানার ওসি আনিচুর রহমান জানান, কাভার্ড ভ্যানটিকে ড্রাইভার সহ থানায় আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!