মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

এরশাদের স্মৃতি, কর্ম এবং দলকে এগিয়ে নিতে জাপা নেতা কামালের আহবান

আরিফ রববানী, ত্রিশাল (ময়মনসিংহ) / ১০৪ বার
আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
এরশাদের_স্মৃতি,_কর্ম_এবং_দলকে_এগিয়ে_নিতে_জাপা_নেতা_কামালের_আহবান

এরশাদের স্বপ্ন বাস্তবায়নে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে – দেলোয়ার হোসেন কামাল

আরিফ রববানী, ত্রিশাল (ময়মনসিংহ), নরসিংদী জার্নাল: এরশাদের স্মৃতি, কর্ম এবং দলকে এগিয়ে নিতে জাপা নেতা কামালের আহবান। আজ  শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মজিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার তপন এর সঞ্চালনায় আয়োজিত মতবিনিময় সভায় দেলোয়ার হোসেন কামাল বলেন- এরশাদের স্মৃতি ও তার কর্মকে এগিয়ে নিতে ত্রিশাল উপজেলা জাতীয় পার্টি ক্রমশ সুসংগঠিত হচ্ছে।

সেই ধারা মোতাবেক আগামী ৩/৪ মাসের মধ্যে স্বাস্থ্য বিধি মেনে উপজেলার সবকটি ইউনিয়নে ও পৌর কমিটি গঠন সম্পূর্ণ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানান। তিনি আরও বলেন, দলের শক্তি দলের তৃণমূলের নেতাকর্মীরা।

তাই এখন থেকে উপজেলা পর্যায়ের নেতাদের আরও বেশি সজাগ থাকতে হবে যাতে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ত্রিশালের সব-কটি ইউনিয়নে আমাদের জাতীয় পার্টির প্রার্থী দিয়ে তাদের কে বিজয়ী করা যায়।

এ সময় অন্যান্যদের মাঝে সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ সভাপতি এডভোকেট আঃ বারী, সাবেক সভাপতি আঃ রউফ চেয়ারম্যান,জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন (কমাল), উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি নাজিম উদ্দিন মেম্বার, যুগ্ম সাধারন সম্পাদক আনিসুর রহমান জাহাঙ্গীর,

সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মুহিদ, দপ্তর সম্পাদক মো: শরীফ উদ্দিন, অর্থ সম্পাদক আজাহার মেম্বার, পৌর জাতীয় পার্টির আহবায়ক ফজলুল হক, জাতীয় ওলামা পার্টির সভাপতি মাওলানা তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মাওলানা মনিরুল হক মাসুদ, যুব সংহতির সাধারন সম্পাদক মালেক চান দেওয়ান, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল মিয়া,

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক দুলাল মিয়া, জাতীয় কৃষক পার্টির আহবায়ক আবুল কালাম,সদস্য সচিব আব্দুল মালেক মন্ডল,জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক সুরুজ আলী, জাতীয় তরুণ পার্টির আহবায়ক এম.এ.রশিদ সরকার,জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আল মাসুম রায়হান, সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!