মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

নরসিংদী জার্নাল নিউজ পোর্টালে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে

নরসিংদী জার্নাল / ১৩৪ বার
আপডেট : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদী_জার্নাল_নিউজ_পোর্টালে_প্রতিনিধি_নিয়োগ_দেওয়া_হবে

নরসিংদী জার্নাল নিউজ পোর্টালে উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে এইচএসসি পাশ। জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যেকোনো পরিস্থিতিতে ঘটনাস্থলে পৌছে লাইভ করতে পারার দক্ষতা থাকতে হবে। প্রতিষ্ঠানের নিজস্ব কাঠামো অনুযায়ী বেতন-ভাতাসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

নরসিংদী জার্নাল: নরসিংদী জেলার সর্বাধিক পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নরসিংদী জার্নালে উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও অভিজ্ঞতা: ( ১) শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে এইচএসসি পাস এবং জাতীয় প্রিন্ট অথবা ইলেকট্রনিক মিডিয়ায় কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। (২) আর্ষণীয় শিরোনাম তৈরির অভিজ্ঞতা এবং বাংলা দ্রুত টাইপিং অভিজ্ঞতা থাকতে হবে।

(৩) ছবি তোলা ও ভিডিও ধারণসহ যেকোনো পরিস্থিতিতে ঘটনাস্থলে পৌছে লাইভ করতে পারার দক্ষতা থাকতে হবে। (৪) টার্গেট অনুযায়ী বিশেষ প্রতিবেদন তৈরি করতে হবে এবং অফিসের নির্দেশে বিভিন্ন জায়গায় ভ্রমনের মানসিকতা থাকতে হবে। (৫) উপস্থিত বুদ্ধিমত্তার অধিকারী হতে হবে এবং সৃজনশীল লেখালেখিতে দক্ষতা থাকতে হবে।

(৬) অনলাইন সাংবাদিকতা, সামাজিক মাধ্যম কমিউনিটি গাইডলাইন সম্পর্কে সুস্পষ্ট ধারণা থাকতে হবে। (৭) সরাসরি ফেইসবুক লাইভে কথা বলার মানসিকতা থাকতে হবে এবং ঘটনার সাথে সাথেই নিউজ পাঠাতে হবে। (৮) কপি নিউজ করা যাবে না। প্রতিবেদন প্রেরণকারীর নাম ও মোবাইল নাম্বার প্রেরণকৃত রির্পোটে থাকতে হবে।

(৯) রাষ্ট্র’দ্রো’হী ও স্বাধীনতা বি’রো’ধী এবং উ’স্কা’নি মূলক নিউজ করা যাবে না। (১০) কর্তৃপক্ষ কর্তৃক চুড়ান্ত প্রতিনিধিদের যোগদান করার ১ মাস তাদের রিপোর্ট নিয়ে পর্যবেক্ষন করবে। ভালো ও দক্ষ নির্বাচিত প্রতিনিধিদের কর্তৃপক্ষ কর্তৃক চূড়ান্ত নিয়োগ প্রাদান করা হবে।

সুযোগ সুবিধা: (১) পেশাগত দায়িত্ব পালনে কোনো আইনি জটিলতার সম্মুখীন হলে পত্রিকা থেকে আইনি সহায়তা প্রদান করা হবে। (২) বিজ্ঞাপনের ৫০% প্রদান করা হবে।

(৩) সংবাদকর্মী বিপদ আপদে পড়লে পত্রিকা কর্তৃক আর্থিক সাহায্য প্রদান করা হবে। (৪) প্রতিষ্ঠানের নিজস্ব কাঠামো অনুযায়ী বেতন-ভাতাসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে (শর্ত প্রযোজ্য)। যারা প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ পক্রিয়ায় অংশ গ্রহন করতে পারবে।

সম্পাদক: মো. আলমগীর খন্দকার । মোবাইল: 01711872335 Send CV: [email protected]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!