মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

নরসিংদীতে আগুনে পুড়ে ছাই একটি ক্যামিকেল গোডাউন

স্টাফ রিপোর্টার / ৩৫৮ বার
আপডেট : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
নরসিংদীতে আগুনে পুড়ে ছাই একটি ক্যামিকেল গোডাউন
মাধবদী টাটাপাড়ায় একটি ক্যামিকেল গোডাউন আগুনে পুড়ে ছাই। ছবি: নরসিংদী জার্নাল

স্টাফ রিপোর্টার, নরসিংদী জার্নাল: নরসিংদী সদর উপজেলার মাধবদী টাটাপাড়ায় সঞ্জয় কুমার সাহার মালিকানাধীন এস.এস ক্যামিকেলের গোডাউনে ২৩ আগস্ট ভোর ৪টায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তেই ছড়িয়ে পরে আগুন। আগুন দেখে আশপাশের লোকজন নিভানোর চেষ্টা চালায়। পরে আগুনের ভয়াবহতা দেখে মাধবদী ফায়ার সার্ভিসে খবর দেয়। কিছুক্ষনের মধ্যেই মাধবদীর ফায়ার সার্ভিসের লোকজন চলে আসে। ততক্ষণে আগুন গোডাউনের পুরো অংশে ছড়িয়ে পরে। আশপাশে কোনো জলাশয় না থাকায় পাশের একটি ফ্যাক্টরীর রিজার্ভ ট্যাংকি থেকে নরসিংদী ও মাধবদী ফায়ার সার্ভিস স্টেশনের ৪টি ইউনিটের প্রায় দুই ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রনে আসে আগুন। ততক্ষণে পুরে ছাই হয়ে যায় পুরো গোডাউনটি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ঘটনার সময় মালিকপক্ষ উপস্থিত না থাকায় কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা জানা যায়নি।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ রাফি নরসিংদী জার্নালকে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি পরে নরসিংদীর ফায়ার সার্ভিসকে খবর দেই এবং উভয় ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিভাতে সচেষ্ট হই। ক্ষয়ক্ষতি কি পরিমাণের হয়েছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি অঙ্গ প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!