বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৫১ অপরাহ্ন

নরসিংদীর পলাশে “উদ্দীপ্ত তারুণ্য” এর বৃক্ষরোপণ কর্মসূচি পালন

সাব্বির হোসেন / ১৭৬ বার
আপডেট : রবিবার, ২২ আগস্ট, ২০২১
পলাশে_উদ্দীপ্ত তারুণ্য_এর_বৃক্ষরোপণ_কর্মসূচি_পালন

palash_uddipta_tarunyaনিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীর পলাশ উপজেলার অন্যতম সামাজিক সংগঠন উদ্দীপ্ত তারুণ্য পরিবারের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারো বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। আজ রবিবার সকালে প্রথম ধাপে উপজেলার পন্ডিত পাড়া, টেঙ্গর পাড়া, আমতলা সহ জিনারদী ইউনিয়নের বিভিন্ন জায়গায় ও রাস্তার পাশে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী বলেন, আমি প্রথম থেকেই উদ্দীপ্ত তারুণ্য পরিবারকে তাদের কাজের মাধ্যমে চিনেছি। তারা গত ২ বছরে পলাশে অনেক উন্নয়ন মূলক কাজ করেছে। আমি সব সময় তাদের পাশে থাকব।

আরও উপস্থিত ছিলেন উদ্দীপ্ত তারুণ্য পরিবারের সভাপতি রফিকুল ইসলাম শান্ত, সাধারণ সম্পাদক মাহফুজ গাজী দিপু, সিনিয়র সহ সভাপতি রাকিবুল হাসান মিশু সহ সংগঠনের সকল সদস্যরা।

উদ্দীপ্ত তারুণ্য সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম শান্ত জানান, সংগঠন শুরুর পর থেকে আজ পর্যন্ত আমরা সব সময় মানুষকে সহযোগিতা করার চেষ্টা করেছি এবং এর ধারাবাহিকতা বজায় রেখে আজ আমাদের সংগঠন ৩য় বর্ষে পদার্পণ করেছে। প্রতি বছরের ন্যায় এবারো আমরা বেশ কিছু কর্মসূচি পালন করার সিদ্ধান্ত নিয়েছি। প্রথম ধাপে আজ আমরা জিনারদী ইউনিয়নের ৩ টি ওয়ার্ডে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!